ডাউনলোড করুন WP Rocket Premium Plugin এবং ওয়ার্ডপ্রেস সাইটকে করুন ৩ গুন বেশি ফাস্ট

ওয়ার্ডপ্রেস সাইটের লোডিং স্পিড বাড়ানোর জন্য WP Rocket সেরা একটি প্লাগিন এটা যেমন আপনার সাইটের স্পিড বাড়িয়ে দেয় তেমনি, সাইটটিকে এসইও ফ্রেন্ডলি করে তোলে। আপনি ইতিমধ্যে পোস্টের টাইটেল দেখে ফেলেছেন। এই পোস্টে আমি WP Rocket প্লাগিনটির নাল এবং ক্রাক ফ্রি যেটা ভার্সন ৩.৪.০.২ শেয়ার করতে যাচ্ছি। এই ভার্সনটিই বর্তমানে সর্বশেষ সংরক্ষণ।

WP Rocket Nulled এর ফিচার সমূহ


Page Caching: Caching creates an ultra-fast load time, essential for improving Search Engine Optimization and increasing conversions. When you turn on WP Rocket Crack, page caching is immediately activated.

Cache Preloading: Because our crawler simulates a visit to preload the cache, the indexing of your website by search engines is instantly improved.

Static Files Compression: WP Rocket Nulled reduces the weight of your HTML, JavaScript and CSS files through minification. Lighter files means faster load time!

তো, চলুন প্লাগিনটি ডাউনলোড করে নেওয়া যাক। তবে ডাউনলোড করার আগে আপনি কি জানেন কিভাবে WP Rocket নাল প্লাগিনটি ইনস্টল করতে হয়? এট অনেক সহজ। আশা করছি আপনি জানেন। যদি না জেনে থাকেন তাহলে নিচের সংক্ষিপ্ত আলোচনা থেকে জেনে নিন –

যেভাবে WP Rocket প্লাগিনটি ইনস্টল করবেন
১. প্রথমে আপনি আপনার ওয়ার্ডপ্রেস সাইটে লগিন করুন ২. তারপর, ড্যাশবোর্ড এ চলে যান।
৩. এখন, মেনু বার থেকে Plugin বাছাই করে Add New এ ক্লিক করুন।
৪. এরপর প্লাগিনটি উপলোড (ডাউনলোড লিংক নিচে) করে ইনস্টল করে নিন।
৫. এরপর, Active Plugin বাটনে ক্লিক করে প্লাগিনটি ইনস্টল করে নিন।


এই ছিল আজকের টিউন। আশা করছি পোস্টটি ভালো লেগেছে। কোথাও কোন সমস্যা হলে কমেন্টের মাধ্যমে জানান। আপনার সুস্থ কামনা করে আজ এখানেই বিদায় নিচ্ছি। ভালো থাকুন সুস্থ থাকুন। আমাদের সাথেই থাকুন।

© Lucifa

Post a Comment

0 Comments

close