Wordpress এর জন্য ডাউনলোড করুন HTML সাইটম্যাপ প্লাগিনের প্রিমিয়াম নাল ভার্সন


ওয়ার্ডপ্রেস সাইট এর HTML Sitemap এটি সেরা একটি প্লাগিন এটা যেমন আপনার সাইটের Sitemap হিসেবে কাজ করবে তেমনি, সাইটটিকে এসইও ফ্রেন্ডলি করে তুলবে। এই পোস্টে আমি HTML Sitemap প্লাগিন নাল এবং ক্রাক ফ্রি যেটা ভার্সন 3.4 শেয়ার করতে যাচ্ছি। এই ভার্সনটিই বর্তমানে সর্বশেষ সংরক্ষণ। আর এই প্লাগিন ব্যবহার করলে সিইও নিয়ে আপনাকে আর চিন্তা করতে হবেনা !

Features Of HTML Sitemap Nulled
★ The most popular HTML sitemap available for WordPress just got even simpler to use. You can now build and preview your sitemap visually directly in the post editor!
★ There’s no need to use confusing and complicated shortcodes anymore. Constant swapping back and forth between the editor and front end is a thing of the past. Simple Sitemap helps improve your SEO ranking by automatically generating an HTML sitemap of your content. Add a full sitemap literally in seconds. No coding or setup required. Works straight out of the
box and includes plenty of flexible customization options.
★ The latest version now also includes a responsive tabbed layout option that looks fantastic. We’re super excited to share this with you.

FEATURES GALORE Of HTML Sitemap Nulled
★ Build sitemap visually. No Shortcodes needed!
★ Preview sitemap directly in the editor.
★ Choose from standard or tabbed layouts.
★ Beautiful 100% CSS sitemap tabs. (no JavaScript)
★ Display any number of posts or pages.
★ List sitemap items in ascending or descending order.
★ Sort by field. (e.g. title, author, date, ID)
★ Optionally display post excerpt.
★ Toggle post type label.
★ Display individual sitemap items as text or links.
★ Sitemap shortcodes available as an alternative to blocks.
★ Plugin settings to manage parent page links.
★ Intelligent script handling.
★ Support for multiple sitemaps per page.

স্ক্রিনশট 


তো, চলুন প্লাগিনটি ডাউনলোড করে নেওয়া যাক। তবে ডাউনলোড করার আগে আপনি কি জানেন কিভাবে HTML Sitemap নাল প্লাগিনটি ইনস্টল করতে হয়? এট অনেক সহজ। আশা করছি আপনি জানেন। যদি না জেনে থাকেন তাহলে নিচের সংক্ষিপ্ত আলোচনা থেকে
জেনে নিন –
যেভাবে HTML Sitemap প্লাগিনটি ইনস্টল করবেন প্রথমে আপনি আপনার ওয়ার্ডপ্রেস সাইটে লগিন করুন তারপর, ড্যাশবোর্ড এ চলে যান। এখন, মেনু বার থেকে Plugin বাছাই
করে Add New এ ক্লিক করুন। এরপর প্লাগিনটি আপলোড (ডাউনলোড লিংক নিচে) করে ইনস্টল করে নিন। এরপর, Active Plugin বাটনে ক্লিক করে প্লাগিনটি Active করে নিন।


এখন আপনার সাইটের ড্যাশবোর্ড গিয়ে sitemap নামে একটা পেইজ ক্রিয়েট করুন এখন. 

[wpseo_html_sitemap]

এই কোডটি পেইজে বসিয়ে Submit করে দিন।

এই ছিল আজকের টিউন। আশা করছি পোস্টটি ভালো লেগেছে। কোথাও কোন সমস্যা হলে কমেন্টের মাধ্যমে জানান। আপনার সুস্থ কামনা করে আজ এখানেই বিদায় নিচ্ছি। ভালো থাকুন সুস্থ থাকুন। আমাদের সাথেই থাকুন।

© মরি চিকা

Post a Comment

0 Comments

close