কিভাবে নিবেন মাত্র ৫০০ টাকায় ইবিএল প্রিপেইড ভিসা কার্ড?

EBL Aqua Card Life Style Visa Prepaid Card একটি ডুয়েল কারেন্সি সক্রিয় EMV প্রিপেইড কার্ড যা অ্যাকোয়া কার্ডের মতোই। দেশের অভ্যন্তরে এবং বাহিরে কার্ডটি ব্যাবহার করা যাবে। এই কার্ডে BDT এবং USD উভয় কারেন্সিই ব্যাবহার করা যাবে। এটি একটি EMV চিপ Prepaid Card যে কারনে এর সিকিউরিটি ব্যাবস্থা অনেক শক্তিশালী। কার্ডে ডিপোজিট করা এবং কেনাকাটা করার সময় আপনি রিয়েল-টাইম লেনদেনের এলার্ট পাবেন মোবাইলে SMS এর মাধ্যমে।

© EBL


এই কার্ডটি Aqua Prepaid Master Card এর মতই একটি ডুয়েল কারেন্সি কার্ড। Aqua Prepaid Master Card এর বিকল্প হিসাবে এই কার্ডটি ব্যাবহার করা যেতে পারে। শুধু মাত্র পার্থক্য হলো Aqua Card টি হলো Prepaid Master Card অন্যদিকে Life Style Card টি হলো Visa Prepaid Card।

এক কথায় বলা চলে একি মুদ্রার এপিঠ ওপিঠ। কার্ডটির সুবিধা বিশ্ব জুড়ে যে কোন দেশে কার্ডটি ব্যাবহার করা যাবে। Visa Card লোগোযুক্ত যে কোন ATM বুথ থেকে অর্থ উত্তলন করা যাবে বিশ্বব্যাপী। এটি একটি EMV চিপ যুক্ত Prepaid Card যে কারনে এর সিকিউরিটি ব্যাবস্থা অনেক শক্তিশালী। ডুয়েল কারেন্সি অর্থাৎ BDT এবং USD ব্যাবহার করা যায়। ৩ বছরের ভ্যালিডিটি (নবায়ন যোগ্য )।

কার্ডটির বৈশিষ্ঠ্যঃ
★ ব্যাংক একাউন্ট ছাড়াই কার্ডটি সংগ্রহ করা যাবে।
★ বিশ্বব্যাপী Visa Network এর যে কোন বুথ বা প্রতিষ্টান সাপোর্ট করবে।
★ EBL এর যে কোন ATM ফ্রী তেই ক্যাশ উইথড্র করার সুবিধা।
★ বিশ্বব্যাপী যে কোন রেস্টুরেন্ট এবং সুপারশপে ব্যাবহার যোগ্য।
★ E-commerce লেনদেনের সুবিধা।
★ একশর ও বেশি পার্টনার থেকে কেনাকাটায় দারুন ডিসকাউন্ট সুবিধা।
★ ফ্রী লোডিং সুবিধা।
★ প্রতিটি লেনদেনের সাথে মোবাইলে ট্রানজেকশান এলার্ট সতর্কতা।
★ ইন্টারন্যাশনাল এবং লোকাল শপিং ( Aliexpress, Banggoods, eBay, Amazon etc.)।
★ Facebook এবং Google সাপোর্ট করবে।
★ বাৎসরিক কোন ফি নেই।

কার্ডটি নিতে কি কি লাগবে বৈধ বাংলাদেশী নাগরিক নূন্যতম ১৮ বছর বয়সী আবেদন পত্র (ব্যাংক থেকে প্রদও) পাসপোর্ট অথবা ভোটার আইডি (পাসপোর্ট ছাড়া ডুয়েল কারেন্সি ব্যাবহার করা যাবেনা)। সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজ ছবি।

খরচ
কার্ডটির সব থেকে ভালো একটি দিক হল এর কোন বার্ষিক ফি নেই , কার্ডটি নেওয়ার সময় এককালীন তিন বছরের জন্য ৫৭৫/- টাকা ভ্যাট সহ দিতে হবে। এছাড়া রিচার্জ করার সময়ও এক্সট্রা কোন ফি দিতে হবে না। ব্যালেন্স চেক Aqua Prepaid Master Card এর মতই এই কার্ডের ব্যালেন্স চেক করতে হয়।

EBL Dia, ELB Sky Banking App অথবা ELB Helpline 16230 এই নাম্ববারে কল করেও ব্যালেন্স চেক করতে। তবে সবচে সহজ উপায় হলো মিস কল এলার্ট সার্ভিসের মাধ্যমে ব্যলেন্স চেক। এই পক্রিয়ায় ELB এর নির্দিস্ট একটি নাম্বারে মিস কল দিলেই SMS এর মাধ্যমে আপনাকে কার্ডের সম্পূর্ন তথ্য যেমন ব্যালেন্স, ট্রানজেকশান হিস্টোরি ইত্যাদি জানিয়ে দেওয়া হবে।


আমাদের পোস্ট যদি আপনার কাছে উপকারী মনে হয় তাহলে অবশ্যই শেয়ার করবেন।
ধন্যবাদ।

Post a Comment

0 Comments

close