[Buzzbreak] মাত্র ৭ মিনিট সময় ব্যায় করে পেপালে নিয়ে নিন ০.০২ ডলার, আরো কিছু বেশি সময় ব্যায় করে নিয়ে নিন কয়েক হাজার টাকা

আজকের এই পোস্টে দেখানো হবে কীভাবে ০.০২ ডলার Paypal একাউন্টে নিবেন। কীভাবে আর্নিং হবে? কত আর্ন করতে কত পয়েন্ট লাগবে? এইসব বিস্তারিত এখানে আলোচনা করা হবে না। এই পোস্ট সম্পূর্ণ পড়ুন এবং পড়াশেষে বলতে পারি আজকে সকলেই ০.০২ ডলার নিয়ে বাড়ি যাবেন।

নিয়মাবলী
একটি Paypal একাউন্ট শুধুমাত্র একটি একাউন্টে ব্যবহার করা যাবে। তাই আপনি একাধিক একাউন্ট খুলে একই পেপালে পেমেন্ট নিতে পারবেন না। ০.০২ আর্ন করতে আপনার দরকার হনে ২০০০ পয়েন্টের। কীভাবে তা করবেন পোস্টের সম্পূর্ণ বলে দেয়া হবে। অনেক পয়েন্ট আর্ন করতে শেষের দিকের অংশ পড়ুন।

কীভাবে আয় করবেন?

ধাপ ১ঃ
প্লে স্টোর থেকে ডাউনলোড করুন


ধাপ ২ঃ
App ওপেন করার পরে ১৫০০ Claim এই ধরণের একটি চিত্র দেখতে পাবেন।সেখানে Claim এ ক্লিক করুন। ক্লেম করার জন্য আপনাকে সেখানে একাউন্ট খুলতে হবে। আপনি Facebook অথবা Email দিয়ে লগিন করুন। নতুন ইউজার হিসেবে
৫০০ পয়েন্ট পেয়ে যাবেন।


ধাপ ৩ঃ
৫০০ পয়েন্ট পাওযার পর পরই Watch A Video To Claim 800 Point এইরকম দেখতে পাবেন। ভিডিও বিজ্ঞাপন টি ফুল দেখুন ৩০-৪০ সেকেন্ড লাগবে তারপর আপনি পেয়ে যাবেন ৮০০+৫০০=১৩০০ পয়েন্ট।


প্রতিদিন লগিন করলে উপরের স্ক্রিনশটের মত নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট পাবেন আপনি। প্রতি সপ্তাহের শেষের দিন ৮০০ পয়েন্ট পাবেন আবার।

ধাপ ৪ঃ
"Follow BuzzBreak On Messanger" এই ধাপটি মজাদার।
এই অপশনটি ক্লিক করার সাথে সাথেই আপনি পাবেন ৩০০ পয়েন্ট। এখানে বলা হয়েছে মেসেঞ্জারে লাইক দিতে। কিন্তু আমার মেসেঞ্জারে লগিন করাও ছিল না তারপরেও ৩০০ পয়েন্ট চলে এসেছে।


ধাপ ৫ঃ
এই ধাপ হচ্ছে রেফার ধাপ এটি আপনার এবং আমার জন্য গুরুত্বপূর্ণ।এই ধাপে আপনি পাবেন ১০০ পয়েন্ট। এর জন্য আপনাকে Enter Reffer Code এই অপশনটিতে যেতে হবে এবং B10163431 এই কোডটি কপি করে বসিয়ে দিতে হবে। এতে আপনি পাবেন ১০০ পয়েন্ট সাথে সাথে। যেহেতু রেফার কোড ছাড়া ১০০ পয়েন্ট পাওয়া যায় না তাই এই রেফার কোড ট্রিকবাজে শেয়ার করা বাধ্যতামূলক ছিল বলে মনে করি।


এই পর্যন্ত আর্ন করা পয়েন্ট হল ৫০০+৮০০+৩০০+১০০=১৭০০ পয়েন্ট।
আজকের পোস্টে আমাদের টার্গেট ছিল ২০০০ পয়েন্ট করার। তাই বাকি ৩০০ পয়েন্ট সহজেই করার টেকনিক দেখিয়ে দিচ্ছি আমি ৬ ধাপে।

ধাপ ৬ঃ
এই ধাপ বড় করে লিখছি সবার বুজার সুবিধার্থে। এখানে যা শেখানো হবে তা শুধু এখানেই নয় আপনার অন্যান্য জায়গাতেও কাজে লাগবে।

☞ প্রথমে Free Point এ যান। সেখানে অনেক অফার আছে যদি এক্সপেরিয়েন্স থাকে তবে এখান থেকেই অনেক পয়েন্ট আর্ন করতে পারেন। এক্সপেরিয়েন্স না থাকলে যেভাবে বলছি সেভাবে কাজ করুন।


☞ Action এ যান সেখানে এই দুইটি অফার দেখতে পাবেন। আমি আগেই করেছি তাই দেখাতে পারছি না তবে এই টাইপের অন্য আরেকটি দেখাচ্ছি। আপনিও না পেলে এই ধরণের অন্য আরেকটি অফার দেখেন (সারভে টাইপ).


☞ সারভে তে ক্লিক করলে আপনাকে ব্রাউজারে নিয়ে যাবে। যেমন আমাকে ক্রোমে নিয়ে এসেছে।সারভে ওপেন করার সময় Start, Next ইত্যাদি বাটনে ক্লিক করতে হতে পারে।

☞ এখানে ১০-১৫ টি Mcq বা অন্যান্য টাইপের প্রশ্ন থাকতে পারে। সকল প্রশ্নের ১০০ পারসেন্ট সঠিক উত্তর না দিলে পয়েন্ট পাবেন না।প্রশ্ন হতে পারে সব উত্তর কীভাবে দিব? এই ধাপ ফলো করেন সব পারবেন।প্রথমে প্রশ্নটি কপি করে নিন।


☞ ব্রাউজারে নতুন ট্যাব খুলে প্রশ্নটি গুগলে সার্চ করুন। রেজাল্ট হিসেবে প্রশ্নের সাথে সাথে উত্তর ও পেয়ে যাবেন। এই উত্তরগুলো ব্যবহার করে সারভে কম্পলিট করুন।


ধাপ ৭ঃ
এই ১-৬ ধাপ যারা পড়েছেন আশা করি সকলেই এখন ২০০০ পয়েন্টের মালিক। এই পয়েন্ট কীভাবে পেপালে নিবেন তার জন্য এই ধাপ পড়ুন। ক্যাশ আউটে ক্লিক করুন এবং তারপরে পেপাল এ ক্লিক করে আপনার পেপাল একাউন্ট লগিন করুন। ক্যাশাউট করার পর ৪৮ ঘণ্টা পর্যন্ত অপেক্ষা করুন। আমি ১ ঘন্টার ও কম সময়ে পেয়েছি পেপালে টাকা।


আজকের পোস্টে এতটুকুই শর্ত ছিল যে আপনাদের দেখাব কীভাবে ০.০২ ডলার পেপালে নিবেন।
এখানে টোটাল সময় ব্যায় হয়েছেঃ ২+৫=৭ মিনিট।
অর্জন করেছেনঃ 0.02USD

টাকা পাওয়ার প্রমাণঃ


কীভাবে বেশি পয়েন্ট আর্ন করবঃ
☞ রেফার করে, প্রতি রেফারে ৯০০ পয়েন্ট।
☞ ডেইলি লগিন করে ৮০০ পর্যন্ত পয়েন্ট পাবেন।
☞ ভিডিও দেখে ৫-৩০ পয়েন্ট
☞ খবর পড়ে ৫-২০ পয়েন্ট।(unlimited)
☞ Whatsapp গ্রুপে শেয়ার করে ১০০০ পয়েন্ট
☞ অফার কম্পলিট করে ২ লাখেরো বেশি পয়েন্ট আয় করতে পারবেন। যা কয়েক হাজার টাকার সমান।

আর অবশ্যই আমার দেওয়া রেফারেল কোডটা ইউস করবেন। নাহলে অনেক সুযোগ-সুবিধা পাবেন না।

ধন্যবাদ।

© YASIR-YCS