Be a Trainer! Share your knowledge.
HomeAtomic Wallet এর ফ্রি (15 AWC) 900 টাকা অফারের নতুন আপডেট

Atomic Wallet এর ফ্রি (15 AWC) 900 টাকা অফারের নতুন আপডেট

আসসালামু আলাইকুম।
বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি সবাই অনেক ভাল আছেন আল্লাহর রহমতে। কারণ ট্রিকবাজের সাথে থাকলে সবাই ভালই থাকে। আর আপনাদের দোয়ায় আমি অনেক ভালো আছি।
Atomic Wallet 15 AWC Free

আমি 15 থেকে 20 দিন আগে আপনাদের মাঝে একটা পোস্ট করেছিলাম Atomic Wallet অ্যাপের একটা অফার নিয়ে। সেই পোস্টে আমি বলেছিলাম যারা জয়েন করবেন তাদের প্রত্যেককে ফ্রিতে 15 AWC টোকেন দেওয়া হবে। কিন্তু তারা কয়েকদিন আগে নতুন একটা আপডেট দিয়েছে যেখানে তারা বলে দিয়েছে Mandatory Deposit মানে আপনাকে অবশ্যই ডিপোজিট করতে হবে।
আর এই আপডেটটা কেন দিয়েছে তা হয়তো অনেকেই জানেন না। এই আপডেটটা মূলত কিছু চোর বাটপারের কারণে দেওয়া হয়েছে। যারা বাটপারি করে তাদের টোকেন গুলো হাতিয়ে নিচ্ছে এই চোর বাটপার গুলো বিভিন্ন কৌশলে তাদের টোকেন হ্যাক করে আনলিমিটেড ইনকাম করছিল সেজন্য তারা এই আপডেট টা দিয়েছে। এখন আপনাকে এই অফারে জয়েন করতে হলে অবশ্যই $10 ডলার ডিপোজিট করতে হবে তারপর আপনি বোনাস পেমেন্ট পাবেন।
তবে যারা আগে জয়েন করছিল তাদেরও ডিপোজিট করতে হবে কিনা সে বিষয়টি আমি ক্লিয়ার বলতে পারছি না। তবে আমার মনে হয় যারা আগে জয়েন করছেন তারাও ডিপোজিট করে রাখেন। করলে সবচেয়ে ভালো হবে আরকি। আমি নিজেও কিন্তু $10 ডলার ডিপোজিট করেছি। এই ডিপোজিট এর টাকা আপনি যেকোনো সময় আবার তুলে নিতে পারবেন।
এখান থেকে আপনারা প্রত্যেকেই ফ্রিতে $10 ডলার ইনকাম করতে পারবেন। এই AWC টোকেনের দাম দিন দিন বাড়তেছে, তো এখন বর্তমানে 15 AWC টোকেন এর দাম বাংলাদেশি টাকায় 900 টাকার মত। যারা জয়েন করেন নাই তারা চাইলে জয়েন করতে পারেন। জয়েন করলে অবশ্যই আপনাকে ডিপোজিট করতে হবে। এখানে আপনি LTC, BTC, ETH, BNB, USDT, XLM ইত্যাদি ডিপোজিট করতে পারবেন।
যারা নতুন জয়েন করতে চান তারা নিচ থেকে আগের পোস্টটি দেখে নিন।
আগের পোস্টঃ Atomic Wallet অ্যাপে একাউন্ট করে 400 টাকার সমপরিমাণ AWC Token ইনকাম করুন কেওয়াইসি ঝামেলা নাই [পেমেন্ট প্রুফ সহ]
অনেক অনেক ধন্যবাদ সবাইকে সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন ট্রিকবাজের সাথেই থাকবেন।
ধন্যবাদ।
লেখকঃ Ismail Hossain
© TrickBuzz.Net 2015-2020

About Author (229)

Avatar of Sironamhin

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To AMP Version